বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৩

হোটেলে গিয়ে মাগী চুদে ভোদার রসে ধনটাকে ঠান্ডা করব।যে কথা সেই কাজ,জয়কালি মন্দিরের বিপরিতে হিল্টন হোটেলে(নতুন নাম হোটেল ডালাস) মাগী চুদতে চলে গেলাম। ওখানে গিয়ে একটা দালাল ধরলাম,সে আমাকে ..... আরো বছর দুই আগে, ওর এক দুলাভাই ওকে নানারকম লোভ দেখিয়ে চুদতে রাজি .... শালীর উপর আমার একটা দারুন রাগ ছিল। আজ সুখ মিটিয়ে শোধ নি.........

২টি মন্তব্য:

  1. নন্দীপাড়া,Dhaka আসাদ উল্লাহ কে বলছি এটা কি অস্বীকার করতে পারবে যে তোমার বোন গুলো লালবাগ কেল্লায় গিয়ে ছেলেদের সাথে দুধ টিপাটিপি করেনি? একটি পতিতালয় এর ঠিকানা ডিউই কটেজ,১নং মাদ্রাসা রোড,নন্দীপাড়া,মাদারটেক বাসাবো,ঢাকা-১২১৪ আসাদ উল্লার বাসায় মাগী ভাড়া দেওয়া হয়

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      আমার বোন তিশা.

      কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

      ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      আলিয়া ভাট এর নেংটা ছবি.

      বাংলা পরকীয়া চটি গল্প.

      নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      মুছুন